বন্ধুর সঙ্গে বাসা খুঁজতে যাওয়া তরুণীকে ধর্ষণচেষ্টা, আটক ১

বন্ধুর সঙ্গে বাসা খুঁজতে যাওয়া তরুণীকে ধর্ষণচেষ্টা, আটক ১

চট্টগ্রামে বন্ধুর সাথে বাসা খুঁজতে যাওয়া এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. মুরাদ হোসেন (৩৩) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সেইসঙ্গে ভিকটিম তরুণীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে নগরীর বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার মুরাদ বায়েজিদ বোস্তামী থানার কুলগাঁও মাইজপাড়ার আলী আহম্মদের বাড়ির মো. সাবের আহম্মদের ছেলে।

শুক্রবার ( ৬ আগস্ট) বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ভিকটিম একটি গার্মেন্টসে চাকরি করেন। বৃহস্পতিবার রাত ১১টায় ভিকটিম তার এক বন্ধুকে সাথে নিয়ে ভাড়া বাসা খুঁজতে বের হন। তারা ফৌজি ফ্লাওয়ার মিলের সামনে ক্যান্টনমেন্টের সামনে গেলে মো. মুরাদ হোসেন ও তার সহযোগী ভিকটিমের বন্ধুকে মারধর করে ভিকটিমকে তুলে নিয়ে যান।

তিনি বলেন, এলাকার একদিকে চট্টগ্রাম ক্যান্টনমেন্টের কাঁটাতারের বেড়া। অন্যদিকে রেললাইন হওয়ায় জনবসতি শূন্য পাহাড়ের দিকে ভিকটিমকে নেওয়ার সময় ভিকটিম চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। ধর্ষকের হাত থেকে নিজেকে রক্ষার জন্য এক পর্যায়ে আসামিকে ধাক্কা মেরে পাহাড়ের মধ্যে লুকিয়ে থাকেন। অপরদিকে ভিকটিমের বন্ধু টহল পুলিশকে ঘটনা জানালে পুলিশের দুটি টিম পাহাড়ে তল্লাশি চালিয়ে ভিকটিমকে বৃহস্পতিবার দিনগত রাত দুইটার দিকে উদ্ধার করে।

পরে ভিকটিমের দেওয়া তথ্য অনুযায়ী পাহাড়ে তল্লাশি চালিয়ে রাত চারটার দিকে মুরাদকে আটক করা হয় বলে জানান ওসি।

আপনি আরও পড়তে পারেন